এনায়েতুল্লাহ আব্বাসী পীর সাহেব’র বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে দেবিদ্বারে মানব বন্ধন | Ekushey Bangla | একুশে বাংলা

এনায়েতুল্লাহ আব্বাসী পীর সাহেব’র বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে দেবিদ্বারে মানব বন্ধন

এনায়েতুল্লাহ আব্বাসী পীর সাহেব’র বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে দেবিদ্বারে মানব বন্ধন

আল্লামা মুফতী ড.সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পীর সাহেব জৈনপুরী হুজুর ও জৈনপুরী দরবার শরীফের বিরুদ্ধে একটি কাদিয়ানী কূচক্রী মহল জমিসংক্রন্ত বিষয় নিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে রোববার সকালে “তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশ” কুমিল্লার দেবিদ্বার উপজেলা শাখার আয়োজনে কুমিল্লা- সিলেট আঞ্চলিক মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
“তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশ” কুমিল্লার দেবিদ্বার উপজেলা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত মানব বন্ধনে বক্তব্য রাখেন অত্র সংগঠনের প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ আলী সরকার, সহ সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল সরকার,হাফেজ মোহাম্মদ সুফিয়ান সাক্বী।
এসময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সহ সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, সদস্য মোঃ আবদুল কাইয়ুম, মোঃ ওয়াসকুরুনী, মোঃ আবুল হোসেন, মোঃ ফারুক মিয়া, রাসেল আহাম্মেদ, মোঃ আনিস মিয়া, মোঃ কাউছার, মোঃ ফারুক হোসেন, মোঃ মাসুদ সহ “তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশ দেবিদ্বার শাখর নেতৃবৃন্দ।
উক্ত মানব বন্ধনে বক্তারা বলেন, আল্লামা মুফতী ড. সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পীর সাহেব জৈনপুরী হুজুর,আব্বাসী মঞ্জিল জৈনপুরী দরবার শরীফ,মারকাজু তাহরিকে খাতমে নুবুওয়্যাত কারামাতিয়া মাতলাউল উলুম মাদ্রাসার বিরুদ্ধে রাম,বাম,কুখ্যাত কাফের কাদিয়ানী সম্প্রদায় বিগত কয়েক মাস যাবৎ ষড়যন্ত্র করে চলছে। এ ষড়যন্ত্রের মূল হোতা ইমরুল কায়েস,সাব্বির,মামুন গংরা বিভিন্ন সময় মিথ্যা তথ্য পরিবেশন করে প্রশাসনকে বিভ্রান্ত করে চলছে। দেশের শান্ত ও সুষ্ঠ পরিবেশকে বিনষ্ট করাটাও তাদের লক্ষ্য হতে পারে। তাই আল্লামা আব্বাসী হুজুর,আব্বাসী মঞ্জিল জৈনপুরী দরবার শরীফ এবং মাদ্রাসার বিরুদ্ধে যে কোন মহলের চক্রান্ত ষড়যন্ত্র মিথ্যা মামলা প্রতিহত করতে তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের ব্যানারে এদেশের তাওহিদী জনতা প্রস্তুত আছে। সুতরাং অনতী বিলম্বে আল্লামা আব্বাসী হুজুরের নামে মিথ্যা মামলা যদি প্রত্যাহার করা না হয় তাহলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

ফেসবুক মতামত

সর্বশেষ খবর

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com