এক দলে খেলা নিয়ে যা বললেন তামিম ও মাহমুদউল্লাহ

এক দলে খেলা নিয়ে যা বললেন তামিম ও মাহমুদউল্লাহ

পঞ্চপাণ্ডবের তিন পাণ্ডব একই দলে। কে হবেন অধিনায়ক?

মধ্যরাতে দল পেয়ে, দুপুরেই সেই ঢাকাতে মাশরাফী ও তামিমকে ডেকে নিলেন মাহমুদউল্লাহ। জাতীয় দলে সিনিয়র ক্রিকেটারদের নিয়ে বিবাদের গুঞ্জনের মাঝেই বিপিএলে একসাথে খেলবেন তামিম-রিয়াদ! যদিও সেই গুঞ্জন অস্বীকার করে দু’জনেই বলছেন কিছুই হয়নি তাদের। অন্যদিকে বাকি পাঁচদলও বলছে ঢাকার মতোই তারাও লড়াই করতে চান শিরোপার জন্য।
তামিম-মাশরাফি-রিয়াদ-রুবেলদের ঢাকা স্টার্স বয়সে কিছুটা ভারি। তবে দলের নাম আর মালিকানা নিয়ে অনিশ্চয়তার মাঝে হয়তো ঢাকার জন্য বয়সও একদমই তুচ্ছ। ঢাকা এখন আলোচনায়। কারণ, পঞ্চপাণ্ডবের তিন পাণ্ডব এসে ভিড়েছে এক ডেরায়।
তামিম ইকবাল বলেন, মাশরাফী ভাই আর রিয়াদ ভাইয়ের সাথে একসাথে খেলবো, এটা খুবই এক্সাইটিং ব্যাপার। আমার মনে হয়, দর্শকদেরও দারুণ লাগবে। তবে দিনশেষে আমরা টুর্নামেন্টে ভালো করতে চাই।
মাহমুদউল্লাহ বলেন, অভিজ্ঞতার বিচারে আমাদের দলটাই এগিয়ে থাকবে। তবে তা যদি মাঠেও প্রয়োগ করতে পারি তবে, ভালো করার সম্ভাবনা আছে।
আরও পড়ুন: বিপিএল ড্রাফট: কে খেলবেন কোথায়
কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিম ইকবালকে নাকি দলে চাননি মাহমুদউল্লাহ। এ নিয়ে গুঞ্জন ডালপালা মেলেছিল যে, দুজনের সম্পর্কের শেষও দেখে ফেলেছিলেন অনেকে। এই ব্যাপারে তামিম জানান, রিয়াদ ভাই আমাকে দলে নিয়ে ফোন দিয়ে বললেন, তুই তাড়াতাড়ি আয়! এখন আমাদের সম্পর্ক যদি এতই খারাপ হয়, তাহলে তো এমনটা হতো না।
অন্যদিকে, মাহমুদউল্লাহ বলেন, মানুষ অনেক সময় অনেক কিছুই বলে। তবে আমার তরফ থেকে বলছি, আমাদের সম্পর্ক ও বন্ধন সব সময়ই ভালো ছিল।
এই দলের অধিনায়ক কে হবেন, প্রশ্নটির জবাবে স্ট্রেইট ড্রাইভ খেললেন যেন তামিম। বললেন, এই নিয়ে তো প্রশ্ন আসারই কথা না। রিয়াদ ভাই আমাদের জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক। অবশ্যই উনিই নেতৃত্ব দেবেন।
ঢাকার দলটি যেমন অভিজ্ঞ, তেমনি অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে গড়া সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম, খুলনা,বরিশালও আশাবাদী আসর নিয়ে। প্রতি বিপিএলেই বিতর্ক আর সমস্যার কমতি থাকে না। এবার এক ঝাঁক তরুণকে বাইরে রেখে ‘বয়স্ক’দের পৃষ্ঠপোষকতা করার রীতি চালু করে সেই তালিকায় যোগ করা হলো নতুন মাত্রা।
আরও পড়ুন: নিষিদ্ধ হলো বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারা, ৫ লাখ টাকা করে জরিমানা

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com