একসাথে তিন বোন মেম্বার নির্বাচিত

একসাথে তিন বোন মেম্বার নির্বাচিত

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:
৫ম ধাপের ইউপি নির্বাচনে নাটোরের নলডাঙ্গা উপজেলা থেকে একসাথে তিন বোন মেম্বার নির্বাচিত হয়েছেন। নির্বাচিত তিন বোনের মা আলেয়া বেগম বার বার নির্বাচিত সাবেক মহিলা মেম্বার হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন। মায়ের পথ অনুসর করে এবার তিন বোন সংরক্ষিত নারী ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।
উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে বড় বোন হালিমা বেগম (৪৩), একই ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে মেজ বোন নাসিমা বেগম (৪১) এবং একই উপজেলার ছাতনী ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে ছোট বোন শাহনাজ পারভীন (৩৯) নির্বাচিত হয়েছেন।
বড় বোন হালিমা বেগম বলেন, তাদের মরহুম বাবা আব্দুস সাত্তার একবার মেম্বার নির্বাচনে দাঁড়িয়ে ভোটে পরাজিত হয়েছিলেন। স্বপ্ন ছিল একদিন ইউপি নির্বাচন করবো। ইচ্ছা পূরণ হয়েছে।
মেজ বোন নাসিমা বেগম বলেন, আমার মা ইউপি নির্বাচনে বার বার সংরক্ষিত নারী ওয়ার্ডে মহিলা মেম্বার নির্বাচিত হয়েছেন। মায়ের কাছ থেকে শিখেছি কীভাবে মানুষের সেবা করতে হয়।
ছোট বোন শাহনাজ পারভীন বলেন, মানুষ আমাদের ভালোবেসে ভোট দিয়েছে। আমার প্রতি তাদের যে বিশ্বাস সে বিশ্বাসের মর্যাদা পালন করবো। সরকারি সকল সুযোগ-সুবিধা জনগণের বন্টন করে দেবো।
আরও পড়ুন: বিজয়ী প্রার্থীর কান ছিঁড়ে দিলেন পরাজিত প্রার্থী
নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার বলেন, ইউপি নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বেশ ভালো ছিল। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। একসাথে তিন বোন নির্বাচিত হয়েছে ঘটনাটি খুবই চাঞ্চল্যকর। আমরা চাই, নবনিবার্চিত জনপ্রতিনিধিরা সাধারণ মানুষদের পাশে দাঁড়াবে।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com