ঋণের বোঝা, কপিলের সহকর্মীর আত্মহত্যার চেষ্টা

ঋণের বোঝা, কপিলের সহকর্মীর আত্মহত্যার চেষ্টা

ছবি: সংগৃহীত

কপিল শর্মার সহকর্মী তীর্থানন্দ রাও বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। এক সময় কাজ করেছিলেন কপিলের সঙ্গে। কিন্তু বর্তমানে তার মাথার ওপর রয়েছে ধারের বোঝা। মানসিক চাপ সহ্য না করতে পেরে তিনি চেষ্টা করেছিলেন আত্মহত্যার। খবর আনন্দবাজার পত্রিকার।
জানা যায়, তীর্থানন্দ অতিমারির কারণে কাজ পাচ্ছিলেন না। আর্থিক কষ্টে ভুগছিলেন দীর্ঘদিন ধরে। আত্মহননের পথ বেছে নিয়েছিলেন একপ্রকার বাধ্য হয়েই। প্রতিবেশীদের নজরে বিষয়টি আসতেই হাসপাতালে তড়িঘড়ি করে তাকে ভর্তি করানো হয়।
অভিনেতা সুস্থ হওয়ার পর সংবাদমাধ্যমকে জানান, তার সঙ্গে পরিবারের কেউ নাকি দেখা করতে আসেননি, হাসপাতাল থেকে ফিরে আসার পরও। একই আবাসনের বাসিন্দা হয়েও তার মা এবং ভাই খোঁজ নেন না তার। তার স্ত্রীও বিয়ে করেছেন দ্বিতীয়বার। মেয়েও বিবাহিত। তিনি একেবারে নিঃসঙ্গ জীবনযাপন করছেন।
কপিল শর্মার সাথে কাজের সুযোগ এসেছিল তীর্থানন্দের। সুনীল গ্রোভারের সঙ্গেবাকবিতণ্ডার পর তীর্থানন্দকে নিজের অনুষ্ঠানে কাজের প্রস্তাব দিয়েছিলেন কপিল। কিন্তু তখন একটি গুজরাটি ছবি নিয়ে ব্যস্ত থাকায় সেই প্রস্তাব ফিরিয়ে দিতে হয় তীর্থানন্দকে। জানা গিয়েছে, পুরোপুরি সুস্থ হয়ে কপিলের কাছে কাজ চাইতে পারেন তিনি।
ইউএইচ/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com