উরুগুয়ের বিপক্ষে ডাগআউটে কান্নার কারণ জানালেন মার্টিনেজ

উরুগুয়ের বিপক্ষে ডাগআউটে কান্নার কারণ জানালেন মার্টিনেজ

ছবি: সংগৃহীত

উরুগুয়ের বিপক্ষে ম্যাচের ৬৫ মিনিটে মাঠ থেকে তুলে নেওয়া হয় লাওতারো মার্টিনেজকে। দলও তখন এগিয়ে ছিল ৩-০ গোলে। এরপর ডাগআউটে বসেই খেলা দেখেন এ তারকা। কিন্তু তখন দেখা যায় ডাগআউটে বসে কাঁদছেন তিনি।
এদিন তিনি গোল পেয়েছেন। দলও পেয়েছে বড় জয়। কিন্তু ব্যক্তিগত ও দলগত সাফল্যের এমন দিনে মার্টিনেজের কান্না ভক্তদের মনে প্রশ্ন সৃষ্টি করেছিল।
তবে সে কান্না যে দুঃখের নয়, বরং আনন্দের তা জানালেন এ আর্জেন্টাইন নিজেই। কারণ এই ম্যাচে যে তিনি প্রথম খেলেছেন নিজ শহর বুয়েনস এইরেসের এল মনুমেন্টাল স্টেডিয়ামে! এই ম্যাচে মাঠে উপস্থিত ছিলো এ তারকার পরিবারের সদস্যরা। তাই কান্না আটকে রাখতে পারেননি তিনি।
ম্যাচ শেষে মার্টিনেজ বলেছেন, সবচেয়ে বেশি কান্না পেয়েছে আমার মেয়ের জন্য। আমার পরিবারের যারা গ্যালারিতে উপস্থিত ছিলো তাদের কথা ভেবেই আবেগী হয়ে পড়ি আমি। ফুটবল খেলার জন্য আমার অনেককিছু আত্মত্যাগ করতে হয়েছে। পরিবার আমাকে সবসময় সমর্থন দিয়েছে এক্ষেত্রে। আমি সর্বদা তাদের প্রতি কৃতজ্ঞ থাকবো।
এই ম্যাচের গোলসহ আর্জেন্টিনার হয়ে এখন পর্যন্ত ৩২ ম্যাচ খেলে ১৬টি গোল হলো মার্টিনেজের। মূলত তার এই দুর্দান্ত ফর্মের কারণেই একাদশে সুযোগ পাচ্ছেন না সার্জিও অ্যাগুয়েরো।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com