উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা আওয়ামী লীগের ঝাড়ু মিছিল

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা আওয়ামী লীগের ঝাড়ু মিছিল

অশ্লীল মন্তব্য করায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা আওয়ামী লীগের ঝাড়ু মিছিল।

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:
মহিলা আওয়ামী লীগের কর্মীদের অশ্লীল মন্তব্য করায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ সাহিন এর বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।
রোববার (১৯ ডিসেম্বর)পটুয়াখালীর গলাচিপা উপজেলায় বিকেলে পৌর শহ‌রের হাফিজের পুল এলাকা থে‌কে মিছিল‌টি শুরু হয়ে বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে থানার সামনের রাস্তা ঘুরে মহিলা ভাইস চেয়ারম্যানের বাসার সামনে গি‌য়ে শেষ হয়।
উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মা‌র্জিয়া নিতু এ মিছিলের নেতৃত্ব দেন। এ ঘটনার পর থেকে শহর থমথমে অবস্থা বিরাজ করছে। বিক্ষোভ মিছিলের পরই পুরো শহরে পুলিশের নিরাপত্ত জোরদার করা হয়েছে।
ওয়ানা মা‌র্জিয়া নিতু নব‌নির্বা‌চিত গলা‌চিপা পৌর মেয়র আহসানুল হক তু‌হিন এর বোন। পাশাপা‌শি উপ‌জেলা ভাইস চেয়ারম‌্যান ও উপ‌জেলা ম‌হিলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক।
এ বিষয় ওয়ানা মার্জিয়া নিতু বলেন, গতকাল শনিবার আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রার আগে উপজেলা আওয়ামী লীগ অফিসে বসে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সা‌হিন মহিলা আওয়ামী লীগের কর্মীদের সম্পর্কে অশ্লীল মন্তব্য করেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে বলেন, ওইদিন দলীয় অফিসে যা ঘটেছে ব্যক্তিগত আলাপচারিতার মধ্যদিয়েই ঘটেছে। এটার সাথে দলের কোন সম্পৃক্ততা নাই।
আরও পড়ুন- টাঙ্গাইলে ভারপ্রাপ্ত ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শকের
উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ সাহিন বলেন, কেন মিছিল করা হয়েছে আমি তার কিছুই জানি না। তবে জানতে পারলে অবশ্যই সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানিয়ে দেয়া হবে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, শহরের পরিবেশ শান্ত রয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com