উখিয়ায় অস্ত্রসহ রোহিঙ্গা আটক

উখিয়ায় অস্ত্রসহ রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্প থেকে অস্ত্রসহ মো. ইউনুচ (২৯) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সে উখিয়ার কুতুপালং ক্যাম্প ২ (ইস্ট), ব্লক এ/৩ এর বাসিন্দা মো. তৈয়বের ছেলে।
আজ সোমবার বিকেল পৌনে ৪টার দিকে বালুর মাঠ পুলিশ ক্যাম্প এলাকা হতে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক নিপু।
তিনি জানান, বালুর মাঠ ক্যাম্প সংলগ্ন এলাকায় একজন রোহিঙ্গা সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় ঘোরাফেরা করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে একটি দেশের তৈরি অস্ত্র ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, মিয়ানমার হতে আসার পর মো. ইউনুচ বালুখালী ক্যাম্প-৯ এর ব্লক-সি/৪ এ পরিবার নিয়ে বসবাসকালীন স্থানীয়ভাবে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের সাথে যুক্ত ছিলো। এসব কারণে ২০১৭ সালে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে। পরে আইনশৃঙ্খলা বাহিনী তাকে উদ্ধার করে ক্যাম্প-২(ইস্ট) এর এ/৩-ব্লকে বসবাসের সুযোগ করে দেয়।
উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ ধৃত ব্যক্তিকে উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএনের এই কর্মকর্তা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com