উইন্ডিজের বিপক্ষে হেরে একদিক দিয়ে ভালোই হয়েছে: পাপন

উইন্ডিজের বিপক্ষে হেরে একদিক দিয়ে ভালোই হয়েছে: পাপন

উইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে ১৭ রানে হেরে সিরিজে হোয়াটওয়াশ হওয়ার পর চটেছিলেন বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তবে কাল (রোববার) যে কথাগুলো তিনি বলেছিলেন সেগুলো নাকি ছিল রাগ ও অভিমানের কথা।
সোমবার এক সংবাদ সম্মলেন পাপন বলেন, একটা কথা বলি। হেরে গেলে মেজাজ খারাপ হয়। আপনাদের কষ্ট হয়, আমারও কষ্ট লাগে। কিন্তু একটা কথা মনে রাখবেন। আমার মূল্যায়ন- কালকে ছিল রাগের কথা। কিন্তু আমাদের বিশ্বমানের খেলোয়াড় আছে। কিছু একটা সমস্যা হয়েছে। এর একটা হলো ওয়েস্ট ইন্ডিজকে খাটো করে দেখেছিলাম।
তিনি মনে করেন, এই হারের পেছনেও ভালো কিছু রয়েছে অবশ্যই, আমি মনে করি এটা একদিক দিয়ে ভালোই হয়েছে। জিতে গেলে সব ভুলে যেতাম। আর কিছু হতো না। সামনে মাইন্ডসেট ও কাজে পরিবর্তনের একটা সুযোগ হলো। সেদিক থেকে আমি একদিক দিয়ে খুশি।
টেস্ট দল নিয়ে পরিকল্পনার ব্যাপারে জানতে চাইলে পাপন বলেন, এখনকার পরিকল্পনা দীর্ঘমেয়াদী হতে হবে। সংক্ষিপ্ত সময়ের একটা পরিকল্পনায় আমি জিতে যেতে পারি। কিন্তু সেটা দীর্ঘস্থায়ী হবে না। অবশ্যই আমাদের দীর্ঘমেয়াদী পরিকল্পনা ভাবতে হবে। ওয়েস্ট ইন্ডিজের মতো দলের আলাদা সেটআপ থাকলে বাংলাদেশের কেন থাকবে না? আমাদের টেস্টের জন্য একটা আলাদা দল তৈরি করতে হবে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com