ইভিএমে ২ প্রার্থীর প্রতীক পাল্টে যাওয়ার অভিযোগ

ইভিএমে ২ প্রার্থীর প্রতীক পাল্টে যাওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রে ইভিএম মেশিন দুই ইউপি সদস্য প্রার্থীর প্রতীক পাল্টে যাওয়ায় অভিযোগ উঠেছে। ওই কেন্দ্রে নির্ধারিত সময়ের দুই ঘণ্টা পর রিটার্নিং কর্মকর্তার হস্তক্ষেপে ভোট শুরু হয়েছে। রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও ইভিএমএ দুই মেম্বার প্রার্থীর প্রতীক নিয়ে এই বিপত্তি হয়। স্থানীয় ভোটাররা জানান, চাঁদখলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুই ঘণ্টা পর ভোট শুরু হয়।
৩ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী আবদুল মাজেদ জানান, আমার প্রতীক ছিল মোরগ কিন্তু ইভিএম মেশিনে প্রতীক দেখানো হচ্ছে ফুটবল। অন্যদিকে মো. রুহুল বলেন, আমার প্রতীক ফুটবল মেশিনে দেখাচ্ছে মোরগ।
চাঁদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার রুহুল আমিন বলেন, এবারের নির্বাচনে শুধুমাত্র রমজান নগর ইউনিয়নে ইভিএম মেশিনে ভোটগ্রহণ হচ্ছে। তবে দুই ইউপি সদস্য প্রার্থীর প্রতীক নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। ঘটনাটি রিটার্নিং কর্মকর্তাকে জানানোর পর সমস্যার সমাধান করা হয়েছে। এখন এই কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।
আরও পড়ুন: ‘বড় ছেলে কথা শোনে না, ছোট ছেলেকেই ভোট দেবো’
রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল ইসলাম বলেন, ইভিএম মেশিনে দুই প্রার্থীর নাম উল্টে যাওয়ার অভিযোগ পেয়ে সাথে সাথে ব্যবস্থা নেয়া হয়েছে। সেখানে আবারও ভোটগ্রহণ শুরু হয়েছে।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com