ইফতারি খাওয়া হলো না আর রফিকুলের!

ইফতারি খাওয়া হলো না আর রফিকুলের!

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর মির্জাগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় রফিকুল ইসলাম নামের এক স্বর্ণ ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ মে) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার তাড়াবুনিয়া নাম স্থানে এ দূর্ঘটনা ঘটে। মৃত রফিকুল ইসলাম পাবনা জেলার আমিনপুর এলাকার মো. সোহরাব সর্দারের ছেলে। সে দীর্ঘ ১১ বছর ধরে স্ত্রী দুই সন্তান নিয়ে উপজেলার সুবিদখালী বন্দরে ভাড়া বাসায় থেকে স্বর্ণের ব্যবসা করে আসছিলো।
নিহত রফিকুলের নিকটাত্মীয় কামরুজ্জামান বাধন জানান, উপজেলার চান্দুখারী বাজার থেকে বাসায় এসে ইফতার করার জন্য বিকালে নতুন মোটরসাইকেল চড়ে ফিরছিলো। তার স্ত্রীকে মোবাইল ফোনে এ কথা বলে সে মোটরসাইকেলে রওনা হয়। কিন্তু সন্ধ্যার পর স্থানীয়রা রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় রফিককে দেখে পুলিশ ও স্বাস্থ্য কমপ্লেক্সে ফোন দেয়।
অ্যাম্বুলেন্স গিয়ে রফিককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক ডা.আনিয়া ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।
বাধন আরও জানান, মৃত রফিকুলের স্ত্রীসহ চার বছরের রাকা নামের একটি মেয়ে এবং দুই বছরের তাওহিদ নামের একটি ছেলে রয়েছে। মাত্র তিনদিন আগে ১২ লাখ ৪০ হাজার টাকায় হার্নেট কোম্পানির একটি মোটরসাইকেল কিনেছিলো সে।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মহিবুল্লাহ জানান, ঘটনা শুনেই সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পারিবারিকভাবে কোনো অভিযোগ না থাকায় লাশটি পোস্টমর্টেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com