ইউরোপা লিগে জয় পেয়েছে আর্সেনাল, ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড

ইউরোপা লিগে জয় পেয়েছে আর্সেনাল, ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড

শেষ ষোলো’র ১ম লেগের ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল, টটেনহ্যাম, রোমা, গ্রানাদা, ভিয়ারিয়াল ও আয়াক্স। আর দিনের বিগ ম্যাচে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও এসি মিলান।
ওল্ড ট্রাফোর্ডে শুরু থেকেই নিজেদের দাপট ধরে রাখে রেড ডেভিলরা। প্রথমার্ধে একাধিক আক্রমন করেও গোলের দেখা পায়নি ওলে গানার শিষ্যরা। ম্যাচের ৫০ মিনিটে এসি মিলানের রক্ষনকে বোকা বানান আমাদ দিয়াল্লো। ব্রুনো ফার্নান্দেসের থ্রু বলে ব্যাক হেড করে ইউনাইটেডকে এগিয়ে নেন দিয়াল্লো। স্বাগতিকদের জয় যখন অনেকটাই নিশ্চিত, ঠিক তখনই ইটালিয়ান ক্লাবটির ত্রাতা হয়ে আসেন সিমন কাজির। ম্যাচের অতিরিক্ত সময়ে তার করা গোলে ১-১’র ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।
দিনের আরেক ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মত ম্যাচে প্রথম লিড নেয় আর্সেনালও। যদিও ৩৪ মিনিটে মার্টিনের করা গোল ৫৮ মিনিটে শোধ করেন অলিম্পিয়াকোসের ইউসুফ আল-আরাবি। তবে ম্যাচের শেষ ১০ মিনিট আর আর্সেনালের সাথে পেরে ওঠেনি অলিম্পিয়াকোস। ৭৯ মিনিটে গ্যাব্রিয়াল মাগালহেইসের গোলের পর ৮৫ মিনিটে মোহাম্মদ এলনেনির গোলে ৩-১ এর বড় জয় নিয়ে মাঠ ছাড়ে গানাররা।
হটস্পার স্টেডিয়ামে ডিনামো জাগরেবের বিপক্ষে ম্যাচের ২৫ মিনিটে লিড নেয় স্বাগতিকরা। হ্যারি কেইনের করা ঐ এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় টটেনহ্যাম। দ্বিতীয়ার্ধে ডিনামো ম্যাচের ফেরার একাধিক সুযোগ পেলেও, গোলের দেখা পায়নি। ৭০ মিনিটে কেইনের ২য় গোলে ২-০’র জয় নিশ্চিত হয় টটেনহ্যাম হটস্পার্সের।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com