ইউএস ওপেনের ফাইনালে কাঁদলেন জোকোভিচ

ইউএস ওপেনের ফাইনালে কাঁদলেন জোকোভিচ

ছবি: সংগৃহীত

ইউএস ওপেন ২০২১’র ফাইনালে হেরে গেছেন নোভাক জোকোভিচ। নিউইয়র্কের আর্থার অ্যাশ স্টেডিয়ামে ৬-৪, ৬-৪, ৬-৪ সেটে তিনি হেরে গেছেন রাশিয়ান তারকা ডানিল মেদভেদেভের কাছে। তবে এ ম্যাচে আবেগে ভেসেছেন জোকো। আবেগে ভাসিয়েছেন দর্শকদেরও।
বহু হেরে যাওয়া ম্যাচে টেনিস জাদু দেখিয়ে শিরোপার ছোঁয়া পেয়েছেন জোকোভিচ। তাইতো ফাইনালের প্রথম সেটটা হেরে যাওয়ার পর ভক্তরা হয়তো ভাবেননি ইউ এস ওপেনের গ্র্যান্ড স্ল্যামটা হাতছাড়া হয়ে যাচ্ছে তাদের এ প্রিয় তারকার। তাই স্টেডিয়াম জুড়ে ভক্তরা আওয়াজ দিয়ে প্রেরণা দিচ্ছিলো প্রিয় খেলোয়াড়কে। আর নিজের কঠিন সময়ে এমন ভালোবাসা পেয়ে আবেগে ভেসে গেলেন দ্যা জোকার। ভক্তদের ভালোবাসার প্রতিদান দিতে ব্যর্থ হয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন।
অস্ট্রেলিয়ান গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে এই মেদভেদেভকে হারিয়েই শিরোপা জিতেছিলেন নোভাক জোকোভিচ। কিন্তু এইবার পর পর দুই রেকর্ডের হাতছানির সামনে হেরে বসতে হয় সেই মেদভেদেভের কাছেই। কিন্তু হেরেও ভক্তদের ভালোবাসা পেয়ে জিতে গেলেন দ্যা জোকার।
কান্নায় ভেসেছিলেন মেদভেদেভও। প্রথম ইউএস ওপেন জিতে মাটিতে শুয়ে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। কিন্তু ভক্তদের সামনে জোকোভিচের অসহায় কান্না বেশি আবেগী করেছে দর্শকদের।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com