আহত সৌদি ফুটবলারকে চিকিৎসার জন্য পাঠানো হলো জার্মানি

আহত সৌদি ফুটবলারকে চিকিৎসার জন্য পাঠানো হলো জার্মানি

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয় পেয়েছে সৌদি আরব। তবে এমন ঐতিহাসিক জয়ের দিনে বিরাট বড় দুঃসংবাদ সৌদি শিবিরে। দলটির ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি মারাত্মক এক দুর্ঘটনার শিকার হয়েছেন।
আর্জেন্টিনার একটি আক্রমণ থামাতে গিয়ে নিজ দলের গোলরক্ষক আল ওয়াইসের সাথে সংঘর্ষে এই ফুটবলারের চোয়াল ও মুখের বাম দিকের হাড় ভেঙে গেছে। এছাড়াও মারাত্মক রক্তক্ষরণ হয়েছে এই ফুটবলারের। খবর দ্য গার্ডিয়ান’র।
শঙ্কায় থাকা এই ফুটবলারকে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে জার্মানিতে পাঠিয়ে দেয়া হয়েছে।


এর আগে, কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে শুরুটা ছিল আর্জেন্টিনার। ম্যাচের ৯ মিনিটে মেসির পেনাল্টি গোলে এগিয়ে যায় শিরোপা প্রত্যাশী আর্জেন্টিনা। মুহূর্মুহু আক্রমণ করে গোলের দেখা পেলেও বারবার অফসাইডের বাধায় গোল বাতিল হয় আলবিসেলেস্তেদের। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা।
বিরতির পর শুরুতেই কাউন্টার অ্যাটাক থেকে সৌদিকে ম্যাচে ফেরান সালেহ আল শেহরির। দুর্দান্ত শটে আর্জেন্টিনা গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজকে বোকা বানিয়ে গোল করেন শেহরি। ম্যাচের ৫৩ মিনিটে আল দেওসেরির দুর্দান্ত বাঁকানো শটে আর্জেন্টিনার জালে ফের বল জড়ালে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে যায় সৌদি আরব।
খেলার বাকি সময় ডজন খানেক গোলের সম্ভাবনা তৈরি করলেও সৌদি গোলরক্ষক মোহাম্মাদ আল ওয়াইসের কাছে বারবার প্রতিহত হয় আর্জেন্টাইন স্ট্রাইকাররা। খেলায় আর কোনো গোল না হলে পরাজয়ের স্বাদ নিয়ে হাতাশায় মাঠ ছাড়ে মেসিরা।

/এনএএস

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

শিরোনাম

নাশকতা রোধে রাজধানীর প্রবেশ মুখে পুলিশের চেকপোস্ট ফিলিস্তিনিদের ন্যায্য অধিকারের দাবিকে দৃঢ়ভাবে সমর্থন করে.. রাশিয়ার সঙ্গে বন্দি বিনিময়ে মার্কিন বাস্কেটবল তারকার.. স্থায়ী কমিটির সিদ্ধান্তের পর গণসমাবেশের স্থান চূড়ান্ত.. জার্মান থেকে ‘রহস্যময় পার্সেল’ পৌঁছেছে ইউক্রেনের বিভিন্ন.. তিন হাজার ‘রহস্যময় সেবাদানকারী’ বিদেশিকে বিতাড়িত করলো.. সমাবেশের বিকল্প স্থানের প্রস্তাব বিএনপির, আপত্তি নেই.. জার্মানিতে অভ্যুত্থানচেষ্টা; পার্লামেন্টে হামলার পরিকল্পনা ছিল বিদ্রোহীদের আমান উল্লাহ আমান ও আইনজীবী হিমেলের জামিন,.. গুগল, ওরাকল, মাইক্রোসফট ও আমাজনের সাথে চুক্তি..
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com