আসিফ ইকবালের কথায় আসছে ঈশানের ‘বাড়ি যাবো বাড়ি যাচ্ছি’

আসিফ ইকবালের কথায় আসছে ঈশানের ‘বাড়ি যাবো বাড়ি যাচ্ছি’

এই ঈদে ঈশানের কণ্ঠে গানচিল মিউজিকের ব্যানারে আসছে ‘‌‌বাড়ি যাবো বাড়ি যাচ্ছি’ গানটি।
গানটি আসিফ ইকবালের কথায় সুর করেছেন বর্তমান সময়ের অন্যতম সেরা সুরকার জুটি অমিত-ঈশান এবং ভিডিওচিত্র নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। বাঙালি অভিবাসীদের বাড়ি ফেরার তাড়না নিয়ে এই গান।
সারা পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে আছেন বাংলাদেশি অভিবাসীরা। এছাড়াও দেশের ভেতরেও অনেক মানুষ রয়েছেন, যারা দেশের ভেতরে থাকেন, তবে তাদেরও রয়েছে নাড়ির টানে বাড়ি ফেরার তাড়না। তাছাড়া বৈশ্বিক মহামারি ঘরবন্দি করে ফেলেছে আমাদেরকে। চাইলেই ছুটে যেতে পারি না প্রিয়জনের কাছে। আমাদের তাই যাওয়ার আকুতি নাড়ির টানে, বাড়ির টানে ও প্রিয়জনের টানে। এই বাড়ি ফেরার আকুতি নিয়েই গানটির প্রাসঙ্গিকতা। তাছাড়া গানটির ভিডিওচিত্র ধারণ করার সময় বৈশ্বিক মহামারিতে মানুষের ঘরবন্দি অবস্থার কথা মাথায় রাখা হয়েছে।
ঈশান মিত্র বর্তমান সময়ের দুই বাংলার জনপ্রিয় গায়ক। তিনি বলিউডে প্রথম ‘পরি’ ছবিতে ‘মেরি খামোশি হ্যায়’ গানটি গেয়েছিলেন যা খুবই জনপ্রিয় হয়েছিলো। ‘আর পারছি না, কোথায় লুকাবো, সত্যি খুঁজে পাচ্ছি না’ বাংলাদেশে ঈশানের প্রথম গান, ‘শেষ পর্যন্ত’ টেলিফিল্মে তিনি এই গানটি গেয়েছিলেন। ‘আজ তুমি দূরের বলেই’, ‘কেন ভুলে যাই’, ‘সন্ধ্যা নামার আগে’, ‘রাত পোহালে’, ‘আবার জন্ম নেবো’ তার জনপ্রিয় গানগুলোর মধ্যে অন্যতম।
ঈশান মিত্রের ‘বাড়ি যাবো বাড়ি যাচ্ছি’ গানটি আগামী রোববার (৯ মে) রাত ৯টায় গানচিল মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এর পাশাপাশি গানটি শোনা যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ, স্বাধীন-মিউজিক মোবাইল Apps-গুলোতে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com