আমি কোনো মুসলিম ছেলেকে বিয়ে করতে চাই না: উর্ফি জাভেদ

আমি কোনো মুসলিম ছেলেকে বিয়ে করতে চাই না: উর্ফি জাভেদ

ছবি: সংগৃহীত।

বিগ বস ওটিটিতে নজর কেড়েছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ। প্রতিদিনই খবরে উঠে আসে উর্ফির নাম। তবে তার সিনেমা বা অভিনয়ের থেকে বেশি তিনি খবরে থাকেন তার পোশাক ও বিতর্কিত মন্তব্যের জন্য। এবার তার এক মন্তব্যের জেরে ফের খবরের শিরোনামে উর্ফি। বলিউডে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন এরই মাঝে নিজের বিয়ের পরিকল্পনা জানান উর্ফি। কী ধরনের ছেলে তিনি পছন্দ করেন উর্ফি।
ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে উর্ফি তার ক্ষোভ উগড়ে দেন মুসলিমদের ওপরে। তিনি বলেন, আমি একজন মুসলিম মহিলা। কিন্তু বেশিরভাগ বিদ্বেষমূলক মন্তব্য আমি পাই মুসলিম ছেলেদের থেকে। সেই সব মুসলিম ছেলের বলে থাকে যে আমি মুসলিমদের ইমেজ নষ্ট করছি। তারা আমায় ঘৃণা করেন কারণ মুসলিম ছেলেরা তাদের বাড়ির মেয়েদের নিয়ন্ত্রন করে।
তিনি আরও বলেন, মুসলিম ছেলেরা গোটা সম্প্রদায়ের মেয়েদেরই কন্ট্রোলে রাখতে চায়। এই কারণেই আমার ইসলামের ওপর আমার আস্থা নেই। আমাকে তারা বারংবার ট্রল করে কারণ তাদের ধর্মের রীতিনীতি, গোঁড়ামি আমি মানি না, আমি ওদের কথা মতো আচরণ করি না।
বিয়ে প্রসঙ্গে উর্ফি বলেন, আমি কোনওদিন কোনও মুসলিম ছেলেকে বিয়ে করব না। আমি ইসলামে বিশ্বাস করি না। আমি কোনও ধর্মই অনুসরণ করি না। কে আমার প্রেমে পড়ল আর কে পড়ল না, তা আমি পাত্তা দিই না। যাকে আমার ইচ্ছে হবে তাকেই আমি বিয়ে করব।
আরও পড়ুন: ঐশী-তাপসের ‘দুষ্টু পোলাপাইন’ এর সাথে নাচলেন সানি লিওন
ধর্ম প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, আমার বাবা খুবই রক্ষনশীল ছিলেন। আমার যখন সতেরো বছর বয়স তখন তিনি আমার ভাইবোনসহ আমাকে আর মাকে ছেড়ে চলে যান। আমার মা খুবই ধর্মীয় কিন্তু কখনো আমাকে ধর্ম নিয়ে জোর করেননি। জোর করে কাউকে ধর্মের অন্তর্গত করা যায় না। ধর্ম মন থেকে মানতে হয়। নইলে আল্লাহ বা তুমি কেউই খুশি হবে না।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com