‘আমাকে খুন করতে চেয়েছিল মেসি!’

‘আমাকে খুন করতে চেয়েছিল মেসি!’

ছবি: সংগৃহীত

সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির সাথে তার আর্জেন্টাইন সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস একবার জড়িয়েছিলেন এক অনাকাঙ্ক্ষিত ঘটনায়। আপাত শান্ত স্বভাবের বার্সেলোনা ও আর্জেন্টাইন কিংবদন্তি সে ঘটনায় এতটাই ক্ষেপে গিয়েছিলেন যে পারেদেস জানালেন, তাকে খুন করতে চেয়েছিল মেসি!
লিওনেল মেসি তখন বার্সেলোনার খেলোয়াড়। ঘটনাটি ঘটে ২০২১ সালের চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয়। বার্সেলোনা বনাম পিএসজির সেই দ্বৈরথে ৪-১ গোলে জয় পায় ফরাসি জায়ান্টরা। প্রথম লেগে লিওনেল মেসির গোল তাই কাজে লাগেনি। ম্যাচের মধ্যেই পিএসজির মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস বার্সেলোনার খেলোয়াড়দের সম্পর্কে কয়েকটি কটূক্তি করেন। কিন্তু সেসব আবার যায় সাতবারের ব্যালন ডি’অর জয়ী মহাতারকা মেসির কানে। সে সময় স্বদেশী পারেদেসকে এমন কিছু কথা বলেন তিনি, যা শুনে ফুটবল মাঠ ছেড়ে দেশেই নাকি চলে যেতে চেয়েছিলেন এই পিএসজি ফুটবলার!
ঘটনাটি সম্পর্কে ফরাসি সাময়িক কাজা নেগ্রাকে দেয়া এক সাক্ষাৎকারে পারেদেস বলেন, বার্সার কয়েকজন খেলোয়াড় সম্পর্কে বাজে কথা বলেছিলাম। সে কথা শুনে ফেলে মেসি। সে দারুণ রেগে যায়। তার রাগ এতটাই বেশি ছিল যে, আমাকে বোধহয় সেখানেই খুন করতে চেয়েছিল। তার এমন মেজাজ দেখে আমিও মাঠ ছেড়ে দেশেই চলে যেতে চেয়েছিলাম!
এরপর মেসির সাথে পারেদেসের দেখা হয় আর্জেন্টিনার ক্যাম্পে। সেখানে মেসির আচরণে পারেদেসের মনে হয়, এমন কিছু যেন কখনোই ঘটেনি! পারেদেস বলেন, মেসি দেখিয়েছে সে কতটা দারুণ মানুষ। এরপর থেকে আমাদের সম্পর্ক সেভাবেই আছে। আর যখনই সেই ঘটনার কথা উঠে আসে, উচ্চস্বরে হাসি আমরা। কিন্তু সে সময় মেসি সত্যিই ক্ষেপে গিয়েছিল। আমাকে খুনই করতে চেয়েছিল সে!
আরও পড়ুন: ভবিষ্যৎ নিয়ে নীরবতা ভাঙলেন জিদান, ফিরতে চান ডাগআউটে
/এম ই

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com