আজ রকস্টার জন বনজোভির জন্মদিন

আজ রকস্টার জন বনজোভির জন্মদিন

বর্তমান সময়ে জনপ্রিয় রকস্টারদের মধ্যে অন্যতম জন বন জোভি। বরাবরই স্টেজে ও স্টেজের বাইরে তিনি থাকেন আলোচনায়। স্টাইলিশ গেট আপ, পাওয়ারফুল স্টেজ এ্যাক্ট এ সবই রয়েছে তার ভেতরে। সেই সাথে আছে লাখ লাখ ভক্ত। তবুও তিনি মনে করেন তার প্রাপ্তির অনেক কিছুই রয়েছে। আর এভাবেই এই গান পাগল মানুষটি প্রতিবারই ছুটে যান তার সেই চিরচেনা মঞ্চে। আর আজ এই রকস্টার জন বনজোভির জন্মদিন।
১৯৬২ সালে ২ মার্চ যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে জন্মগ্রহণ করা বন জোভি। মাত্র ১৩ বছর বয়সে প্রথম ব্যান্ড ফর্ম করেন। রেইজ নামের এই ব্যান্ডে জন গিটার ও পিয়ানো বাজাতেন। এরপর এক এক করে “Atlantic City Expressway” ও “The Rest” নামের আরো দুটি ব্যান্ড ফর্ম করলেও বেশিদিন টিকে থাকেনি সেগুলো।
তবে ১৯৮৩ সালে রিচি সেমবুরার সঙ্গে মিলে নিজের নামেই গড়েন ব্যান্ড বন জোভি। ব্যন্ডটি ৮০ দশকে বেশ আলোড়ন সৃষ্টি করে তরুণ সমাজে। আর এর মূল কারণ তাদের Living on a prayer, Keep the Faith, It’s my Life এর মত জনপ্রিয় গানের জন্য।
শুধু গানেই নয় জন একাধারে একজন সুরকার, গীতিকার, রেকর্ড প্রযোজক এবং অভিনেতাও। বেশ কয়েকটি টিভি সিরিয়াল ও বিজ্ঞাপনেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com