আজ বলিউড ডিভা শ্রদ্ধা কাপুরের জন্মদিন

আজ বলিউড ডিভা শ্রদ্ধা কাপুরের জন্মদিন

আজ বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের জন্মদিন। তিনি অভিনয় জীবনে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি হিট সিনেমা।
১৯৮৭ সালের ৩ মার্চ ভারতের মুম্বাইয়ে জন্ম তার। তিনি অভিনেতা শক্তি কাপুরের মেয়ে। শ্রদ্ধা কাপুর ২০১০ সালে তিন পাত্বি চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত চরিত্রে প্রথম অভিনয় করেন। এরপর ২০১১ সালে লাভ কা দ্য এন্ড সিনেমায় তাকে প্রধান ভূমিকায় দেখা যায়।
মূল চরিত্রে দ্বিতীয় সিনেমা হলেও ‘আশিকি টু’ ছিলো তার ক্যারিয়ারের জন্য নতুন মোড়। এরপর আর থেমে থাকেননি তিনি। একে একে অভিনয় করেন এক ভিলেন, হায়দার, এবিসিডি টু, বাঘি, রক অন টু, ওকে জানু, হাফ গার্ল ফ্রেন্ড’র মত জনপ্রিয় সিনেমায়।
বলিউডে ক্যারিয়ারের শুরু থেকে পেশাদারিত্বের ব্যাপারে সবসময় সচেতন শ্রদ্ধা। সিনেমা এবিসিডি টু এর জন্য আলাদাভাবে রিহার্সেল করেছেন শ্রদ্ধা। এ সময় ব্যাথা পেয়েও থেমে থাকেননি এ অভিনেত্রী। চালিয়ে গেছেন- সিনেমার প্রস্তুতি। তার এ পেশাদারিত্বের কারণে বেশ জনপ্রিয় শ্রদ্ধা কাপুর।
২০১৭ সালে দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের ভূমিকায় একটি বায়োগ্রাফিক্যাল সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটি তেমন ব্যবসাসফল না হলেও হাসিনা পার্কারের চরিত্রে অভিনয় করে অনেক প্রশংসিত হয়েছেন শ্রদ্ধা কাপুর। এছাড়াও ২০১৮ সালে শ্রদ্ধা অভিনীত স্ত্রী ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে।
অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও জনপ্রিয় শ্রদ্ধা। নিজের সিনেমার বেশ কয়েকটি গানের প্লে-ব্যাক করেছেন তিনি। অর্জন করেছেন বেস্ট সেলিব্রেটি সিঙ্গার এর অ্যাওয়ার্ডও।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com