আজ বলিউড অভিনেতা অজয় দেবগনের জন্মদিন

আজ বলিউড অভিনেতা অজয় দেবগনের জন্মদিন

আসল নাম ভিশাল দেবগন তবে সবার কাছে পরিচিত অজয় দেবগন নামেই। তিনি একধারে অভিনেতা, নির্মাতা ও প্রযোজক। বলিউড এর শক্তিমানের অভিনেতার মধ্যে অন্যতম একজন তিনি। আজ এই তারকার জন্মদিন।
‘ফুল অউর কাঁটে’ সিনেমার মধ্য দিয়ে ১৯৯১ সালে বলিউড জগতে যাত্রা শুরু করেছিলেন অভিনেতা। লাভার বয় হিসেবে যাত্রা শুরু হলেও বর্তমানে বলিউডের অ্যাকশন হিরো হিসেবে পরিচিত এই অভিনেতা।
তিন খানের যুগে খুব কম অভিনেতারই সিনেমা বক্স অফিসে রাজত্ব করতে পেরেছে তাদেরই একজন অজয় দেবগন। প্রায় প্রতিটি সিনেমাতেই নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করা এই অভিনেতার নাম অনায়াসে চলে আসে ডিরেক্টরের মাথায়।
কলেজ পড়ুয়া যুবকের চরিত্রে অভিনয় করা ‘ফুল অউর কাঁটে’ সিনেমার মধ্যে দিয়ে অভিষেক ঘটে। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করলে দর্শকদের মনে দাগ কাটতে পারেননি তিনি। এতো কিছুর পরও আশা ছাড়েননি অজয়। তাইতো ‘ওমকারা’ সিনেমার পর ‘গোলমাল’ সিনেমার গোপাল এবং তারপর ‘সিংঘাম’, প্রতিটি সিনেমাতেই একধাপ এগিয়ে এসে নিজেকে প্রমাণ করেছেন।
প্রয়াত অ্যাকশন মাস্টার ভিরু দেবগনের ছেলে অজয় ১৯৯৯ সালে বলিউডে অভিনেত্রী কাজলকে বিয়ে করেন। রিয়েল লাইফের সাথে সাথে রুপালী পর্দায়ও বেশ কয়েকবার হাজির হয়েছেন এই জুটি এবং উপহার দিয়েছেন রাজু চাচা, পেয়ারতো হোনাহিথা’র মতো সিনেমা।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com