‘আগামী বিশ্বকাপেই দলে ফিরছেন জাহানারা আলম’

‘আগামী বিশ্বকাপেই দলে ফিরছেন জাহানারা আলম’

জাহানারা আলম।

আগামী বিশ্বকাপেই বাংলাদেশ দলে ফিরছেন অলরাউন্ডার জাহানারা আলম। এমনটাই বলেছেন বিসিবির উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরি নাদেল। সেই সাথে তিনি জানান, পাল্টাপাল্টি অভিযোগ আনা দুই পক্ষকে নিয়ে বসতে চায় বিসিবি, যার তদন্ত শেষে আসবে সিদ্ধান্ত। জাহানারার বিষয়ে কোনো বিতর্কিত বক্তব্য দেননি বলেও দাবি করেন উইমেন্স উইং চেয়ারম্যান।
দেশের ক্রিকেটে এখন আলোচিত ইস্যু অভিজ্ঞ অলরাউন্ডার জাহানারা আলম, যিনি স্ট্যান্ডবাই হয়ে আছেন জাতীয় দলে। শেষ দুটি সিরিজে বাংলাদেশ দলের অন্যতম সেরা পারফর্মার জাহানারাকে দলের বাইরে রাখার কারণ হিসেবে দেখানো হয়েছে শৃঙ্খলা ভঙ্গ। এরপর মঙ্গলবার (১১ জানুয়ারি) জাহানারা ইস্যুতে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জাহানারার বিষয়টিকে ‘স্পর্শকাতর’ উল্লেখ করে শফিউল আলম চৌধুরি নাদেল বলেছিলেন, অনেক বিষয় থাকে যা সামনে আনলে পুরো ক্রিকেটের, বিশেষ করে প্রমীলা ক্রিকেটের ক্ষতি হয়। এমন বিষয় তিনি এড়িয়ে যেতে চান। এছাড়া তার কাছে কিছু প্রমাণ আছে, যেটা সবার সামনে দেখালে তারাই লজ্জা পাবেন বলে ঘটনাটিকে রহস্যাবৃত করে ফেলেন শফিউল আলম চৌধুরি নাদেল।
তবে যমুনা টিভির সাথে আলাপচারিতায় জাহানারাকে দলের বাইরে রাখার বিষয়ে বিসিবির উইমেন্স উইংয়ের চেয়ারম্যান বলেন, ম্যানেজমেন্ট ও ক্রিকেটারের মধ্যে যে চাপটা সৃষ্টি করা হয়েছে তা দলের জন্য ভালো কিছু বয়ে আনবে না। নির্বাচক ও কোচ দল সাজিয়েছেন। বাইরে থেকে দল কেমন হলে ভালো হয় সেই সম্পর্কে মন্তব্য করলে তো নির্বাচকের প্রয়োজন থাকলো না।
শফিউল আলম চৌধুরি নাদেল বলেন, দল অবশ্যই নির্বাচক ও টিম ম্যানেজমেন্টই ঠিক করবে। তবে আমি বিশ্বাস করি, জাহানারা বিশ্বকাপ খেলবে।
আরও পড়ুন: শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বাদ পড়লেন জাহানারা
দল সম্পর্কে অভিযোগ জানানোর পরই স্ট্যান্ডবাই করা হয়েছে জাহানারাকে। এতেই ঘনীভূত হয়েছে রহস্যটি। বিচার চাইতে গিয়ে তদন্তের আগে নিজের দোষী সাব্যস্ত হলেন কিনা জাহানারা, এমন প্রশ্নের জবাবে বিসিবির উইমেন্স উইংয়ের চেয়ারম্যান বলেন, শুধু জাহানারা নয়, কোচ এবং নির্বাচকরাও কিন্তু তাদের রিপোর্ট পেশ করেছে। তাদের চাওয়া অনুযায়ীই দল গঠন করা হয়েছে।
শৃঙ্খলা ভঙ্গের কোনো অভিযোগই তোলা হয়নি জাহানারার বিরুদ্ধে, এমনটা দাবি করে শফিউল আলম চৌধুরি নাদেল জানান, প্রয়োজনে অভিযোগ আনা দু’পক্ষকে নিয়েই আলোচনায় বসবে বিসিবি।
আরও পড়ুন: জাহানারার দল থেকে বাদ পড়া নিয়ে রহস্য বাড়ছে

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com