আইন নিজস্ব গতিতে চলবে, কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আইন নিজস্ব গতিতে চলবে, কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সিগঞ্জ প্রতিনিধি: 
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ধর্ম কোনোদিন সহিংসতা সমর্থন করে না। ইসলাম হলো শান্তির ধর্ম। আইন তার নিজস্ব গতিতে চলবে। এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। যে যেখানেই জড়িত রয়েছেন আপনাদের আইনে সোপর্দ করবোই। এ নৃশংসতায় মামলা যেগুলো করেছেন কিংবা করেন নাই, তদন্ত করে সবাইকে আইনের আওতায় নিয়ে আসবো। নিষ্ঠুরতা, নৃশংসতা আর বর্বরতা হতে দেবো না। মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুরে গত ২৮ মার্চ হেফাজতের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্তদের বাড়ি-ঘর পরিদর্শনে এসে আজ শুক্রবার(৭মে) দুপুরে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, এ ধরনের নিষ্ঠুরতা, অত্যাচার ও নৃশংসতা যারা করে এটা কোন ধর্মের উদ্দেশ্য নয়। অরাজকতা সৃষ্টির মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুটছিলো তাদের মূল উদ্দেশ্য।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম (বার), পিপিএম, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল এ কে এম হুমায়ুন কবির, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, জেলা পিআইবি মো. আনোয়ারুল হক, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রমুখ।
প্রসঙ্গত, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখানের রাজানগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি এস এম আলমগীর কবিরের বাড়িসহ ওই ইউনিয়নের দশটি বাড়িঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা। এর প্রেক্ষিতে ক্ষতিগ্রস্তদের ঘরবাড়ি পরিদর্শনে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com