অ্যাশেজের বাকি ৩ ম্যাচের জন্য দল ঘোষণা অস্ট্রেলিয়ার

অ্যাশেজের বাকি ৩ ম্যাচের জন্য দল ঘোষণা অস্ট্রেলিয়ার

ছবি: সংগৃহীত।

অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ অ্যাশেজের বাকি ৩ টেস্টের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। দলে কোনো পরিবর্তন আসেনি। তবে, অজি দলে ফিরেছেন পেস বোলার জস হ্যাজেলউড এবং নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স।
দ্বিতীয় টেস্টে সাইড স্ট্রেন ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন হ্যাজেলউড। এছাড়া, রেস্টুরেন্টে করোনা আক্রান্ত ব্যাক্তির সংস্পর্শে আসার কারণে নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্সও ছিলেন দলের বাইরে। তাই দ্বিতীয় টেস্টে তাদের জায়গায় দলে সুযোগ পেয়েছিলেন মাইকেল নেসার এবং ঝাই রিচার্ডসন। অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় ইনিংসে রিচার্ডসন ৫ উইকেটও নিয়েছেন। তবে নিয়মিত মুখ দলে ফেরায় তৃতীয় টেস্টে তার না খেলা অনেকটাই নিশ্চিত ।
এছাড়া, অস্ট্রেলিয়ার ব্যাটিং অর্ডারে আসতে পারে পরিবর্তন। অফ ফর্মে থাকা ওপেনার মার্কাস হ্যারিসের পরিবর্তে ডেভিড ওয়ার্নারের সঙ্গে দেখা যেতে পারে দীর্ঘদিন দলের বাইরে থাকা উসমান খাজাকে।
আরও পড়ুন: বিসিবির গুরুত্বপূর্ণ পদ থেকে সরে দাঁড়াচ্ছেন আকরাম!
ব্রিসবেন ও অ্যাডিলেডে অ্যাশেজের প্রথম দুই টেস্টের দুটিতেই জিতে এরইমধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া। সিরিজের বাকি ৩টি টেস্ট অনুষ্ঠিত হবে মেলবোর্ন, সিডনি ও পার্থ ক্রিকেট গ্রাউন্ডে।
অস্ট্রেলিয়া দল: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাশ লাবুশেন, নাথান লায়ন, মাইকেল নেসার, ঝাই রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন ও ডেভিড ওয়ার্নার।
জেডআই/

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com