অস্বচ্ছল শিক্ষার্থীদের ঈদ উপহার দিলেন: আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের  প্রাক্তন শিক্ষার্থীরা

 অস্বচ্ছল শিক্ষার্থীদের ঈদ উপহার দিলেন: আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের  প্রাক্তন শিক্ষার্থীরা
এগারো -বিশ’ এর উদ্যমে, ঈদের খুশি পাইলটিয়ানদের ঘরে- এই চেতনাকে হৃদয়ে ধারন করে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত  ঐতিহ্যবাহী শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর অস্বচ্ছল শিক্ষার্থী, বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান স্টাফ এবং এসএসসি ২০১১-২০২০ ব্যাচের অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার বিতরণ করেন বিদ্যালয়ের এসএসসি ২০১১-২০২০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।
উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এ. কে. এম. আমিনুল ইসলাম এবং অন্যান্য সকল সহকারী শিক্ষকমন্ডলীর পৃষ্ঠপোষকতায় ২০ই মে, ২০২০, রোজ বুধবার সকাল ৯ ঘটিকা   বিদ্যালয়-প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার প্রদান করা হয়। বুধবারের এই উপহার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক ব্যাচ সমূহের ব্যাচ প্রতিনিধিগণ এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রিয়  শিক্ষক জনাব মোহাম্মদ আবদুল কাদের ও মোহাম্মদ ইসমাইল হোসেন।
প্রাক্তন শিক্ষার্থীরা প্রতিনিধিকে জানান, “এই বিদ্যালয়টি আমাদের শিকড়। বিদ্যালয়ের বর্তমান ও সাবেক যেকোনো শিক্ষার্থীর প্রয়োজনে পাশে আছে ব্যাচ ২০১১-২০২০ এর শিক্ষার্থীরা। এই বৈশ্বিক মহামারী যেন কোনো পাইলটিয়ানের ঈদ আনন্দকে মলিন করে দিতে না পারে, সে জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা বিশ্বাস করি- সকলের ঐক্যবদ্ধ ও আন্তরিক প্রচেষ্টায়, এই মহাদুর্যোগপূর্ণ সময়েও- মহাক্ষমাশীল আল্লাহ্ এর রহমতে আমাদের ঈদ উদযাপন হতে পারে প্রফুল্ল ও প্রশান্তিময়!” ব্যাচ প্রতিনিধিরা আরও বলেন, ভবিষ্যতেও  প্রিয় বিদ্যাপীঠের জন্য এমন কার্যক্রম অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ। উল্লেখ্য যে, উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী যারা বর্তমানে দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়সমূহে অধ্যয়নরত, তারা বিভিন্ন ছুটিতে স্কুলের বর্তমান শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক দিকনির্দেশনামূলক কর্মশালা পরিচালনা করে থাকেন।
  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com