অমিতাভ-ইমরানের ‘চেহরে’র ট্রেলারে দেখা গেলো রিয়াকেও

অমিতাভ-ইমরানের ‘চেহরে’র ট্রেলারে দেখা গেলো রিয়াকেও

প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন আমিতাভ বাচ্চান ও ইমরান হাশমি। সিনেমার নাম ‘চেহরে’। তবে অমিতাভ-ইমরানের চেয়ে বেশি আলোচনা শোনা যায় রিয়া চক্রবর্তীকে ঘিরে। সিনেমার পোস্টার প্রকাশ্যে আসার পরই আলোরন শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। পোস্টার ও টিজারে কোথাও কোনো উপস্থিতি নেই রিয়ার। সম্প্রতি প্রকাশ্যে এল সিনেমার ট্রেলার। যেখানে দেখা মিলল এবার তার।
পরিচালক রুমি জাফরির সিনেমা ‘চেহরে’ নিয়ে প্রথম থেকেই বলি পাড়ায় বেশ আলোচনা শোনা যায়। এটি একটি ক্রাইম থ্রিলার ঘরনার সিনেমা। তবে সিনেমাটি আলোচনায় থাকার প্রধান কারণ ছিলেন রিয়া চক্রবর্তী। এই সিনেমাতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু সিনেমার পোস্টারে ও টিজারে কোথাও তাকে দেখতে না পাওয়ায় উঠেছিল প্রশ্ন?
সম্প্রতি প্রকাশ্যে এল ‘চেহরে’র রোমহর্ষক ট্রেলার। তবে প্রায় আড়াই মিনিট দীর্ঘ এই ট্রেলারে কয়েক ঝলক হলেও দেখা মিলল রিয়া চক্রবর্তীর। পুরোদস্তুর রহস্যের বেড়াজলে ভরপুর এই সিনেমার ট্রেলার।
ক্রিমিন্যাল মামলার এক আইনজীবীর ভূমিকায় দেখা যাবে অমিতাবকে। পরিকল্পনামাফিক বিজ্ঞাপনী সংস্থার মালিক ইমরানের মুখোমুখি হতে দেখা যাবে বিগ’বি কে । ইমরানের বিরুদ্ধে রয়েছে গুরুতর অভিযোগও। তাই বাড়িতে বসেছে বিচারসভা বা মক ট্রায়াল (mock-trial)।
তার বাড়িতে একটা খেলার আয়োজন করেন আমিতাভ। সেখানে উপস্থিত থাকতে দেখা যায় আইনজীবী, বিচারপতি ও অপরাধীকেও। কিন্তু পুরোটাই সাজানো হয়েছে শুধু একটা খেলার ছলে ইমরানকে ট্রেপ-এ ফেলার জন্য। কিন্তু সময় যতো এগোতে থাকে ইমরান উপলব্ধি করতে থাকেন, এটা কোনও খেলা নয়, বরং জটিল এক জালে জড়িয়ে পড়তে যাচ্ছেন তিনি।
সিনেমাতে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর ইয়াদাব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়সহ অনেকে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন

সর্বশেষ খবর

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com