অভিনেতা থেকে পরিচালকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন মাধবন

অভিনেতা থেকে পরিচালকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন মাধবন

অভিনেতা থেকে এবার পরিচালকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন ম্যাডি খ্যাত মাধবন। চলচ্চিত্রের নাম ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। চলচ্চিত্রে অভিনয় করেছেন মাধবন নিজেই। তার সঙ্গে এই সিনেমাতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সাংবাদিকের ভূমিকায় শাহরুখ খানকে দেখা গেছে কয়েক সেকেন্ডের জন্যই।
অ্যারোস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক নিয়েই তৈরি হয়েছে এই সিনেমা। এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিলো সিবিআই; গ্রেফতারও হয়েছিলেন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। সেই বাস্তব ভিত্তিক জীবনের গল্প নিয়েই এগিয়েছে সিনেমার কাহিনি।
মাধবন ছাড়াও এই সিনেমাতে অভিনয় করেছেন সিমরন বাগ্গা। সিনেমার ট্রেলার দেখে প্রশংসা করেছেন বলি তারকারা। প্রিয়াঙ্কা চোপড়া সিনেমার পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এই ধরনের বিষয় নিয়ে সিনেমা বানোনা ম্যাডির পক্ষেই সম্ভব’।
হিন্দি,ইংরেজি, মালায়ালাম, কন্নড়,তামিল এবং তেলেগু একসঙ্গে এই ছয় ভাষায় মুক্তি পাবে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। তবে সিনেমার মুক্তির তারিখ এখনো ঘোষণা করেননি পরিচালক।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com