অবশেষে লিগে দল পেলেন রাজিব; পারফর্ম করে ফিরতে চান জাতীয় দলে

অবশেষে লিগে দল পেলেন রাজিব; পারফর্ম করে ফিরতে চান জাতীয় দলে

শাহাদাত হোসেন রাজিব।

ঢাকা প্রিমিয়ার লিগের দলগুলো নিজেদের ঘর গুছিয়ে নিয়েছে বহু আগেই। কিন্তু তখন সবধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞায় থাকায় দলে জায়গা হয়নি বাংলাদেশ দলের পেস বোলার শাহাদাত হোসেন রাজিবের।
কিছুদিন আগেই মায়ের অসুস্থতার বিষয়টি সামনে এনে ক্ষমা চান বিসিবির কাছে। নিষেধাজ্ঞা তুলে নেয়ার আকুল আবেদনও জানান। তাতে সাড়া দিয়ে বিসিবি তার উপর থেকে নিষেধাজ্ঞা উঠিয়ে নেয়। আবারও ক্রিকেট মাঠে বল হাতে ঝড় তোলার সুযোগ মিললেও ঢাকা লিগে দল না পাওয়ায় বেশ হতাশ ছিলেন এই পেস বোলার।
তবে সেই হতাশা কাটিয়ে আবারও ঢাকার মাঠে ঝড় তোলার অপেক্ষায় রয়েছেন শাহাদাত হোসেন রাজিব। এবারের প্রিমিয়ার লিগে পার্টেক্স গ্রুপের হয়ে তিনি খেলবেন এটা প্রায় নিশ্চিত। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার বিসিবিতে আনুষ্ঠানিকভাবে দলটির সাথে চুক্তি স্বাক্ষর করবেন তিনি। যমুনা নিউজকে বিষয়টি জানিয়েছেন শাহাদাত নিজেই।
রাজিব বলেন, আমার টার্গেট আবার জাতীয় দলে ফিরে দেশের জন্য সুনাম বয়ে আনা। সেইসাথে আমার মায়ের স্বপ্ন পূরণ করা। প্রিমিয়ার লিগে যখন দল পাচ্ছিলাম তখন খুব খারাপ লাগছিলো। আসলে মাঠে খেলতে পারলে নিজেকে প্রমাণ করবো কীভাবে? তাই একটু হতাশ ছিলাম। তবে সেই হতাশা এখন আর নেই এখন স্বপ্ন দেখছি লিগে নিজের সেরা পারফরমেন্স করে জাতীয় দলে ফেরার।
রাজিব বলেন, আমি কঠোর পরিশ্রম করছি, আমার বলের গতিও বেড়েছে। আশা করি সেরা একাদশে খেলতে পারলে নিজের সেরাটা দিতে পারবো এবং ভালো কিছু করতে পারবো।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com