অপহরণের ২০ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার

অপহরণের ২০ ঘণ্টা পর স্কুলছাত্রী উদ্ধার

বরগুনা প্রতিনিধি:
বরগুনা সদরে বাড়ির সামনে থেকে অপহৃত হওয়ার প্রায় ২০ ঘণ্টা পর পাশেরই আরেক বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে এক স্কুলছাত্রীকে। এ তথ্য নিশ্চিত করেছে বরগুনা সদর থানা পুলিশ।
পুলিশ জানায়, আজ মঙ্গলবার (৪ মে) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের নিজ বাড়ির পাশের একটি খালি ঘর থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পাওয়া যায় ওই শিশুকে। গতকাল সোমবার (৩ মে) সন্ধ্যায় বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় মেয়েটি। তার বড় ভাইয়ের মোবাইল ফোনে মঙ্গলবার সকালে ক্ষুদেবার্তা পাঠিয়ে মুক্তিপণ চাওয়া হয়।
ঘটনাটি থানায় জানানো হলে তথ্যপ্রযুক্তির সহায়তায় খুঁজে বের করা হয় মেয়েটিকে।
মেয়েটির বড়ভাই বলেন, ‘সকালে আমার মোবাইলে এসএমএস আসে একটি নাম্বার থেকে। এসএমএসে জানানো হয়, আমার বোনকে অপহরণ করা হয়েছে এবং তাকে মুক্ত করতে হলে তিন লাখ টাকা দিতে হবে। বিষয়টি পুলিশকে জানালে বোনকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়।’সকাল ১০টার দিকে বরগুনা সদর সার্কেলের উপপরিদর্শক (এসপি) মেহেদী হাসানের নেতৃত্বে সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সঙ্গে যায় জেলা গোয়েন্দা পুলিশসহ (ডিবি) আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তারা ওই এলাকায় অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে।
বরগুনা সদর থানার ওসি তারিকুল জানান, ওই স্কুলছাত্রীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যের ছেলেকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

সুত্রঃ যমুনা টিভি

  • শেয়ার করুন
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com